মনোযোগ দিন 2022 গুয়াংজু আন্তর্জাতিক সৌন্দর্য প্রদর্শনী স্থগিত

September 3, 2022
সর্বশেষ কোম্পানির খবর মনোযোগ দিন 2022 গুয়াংজু আন্তর্জাতিক সৌন্দর্য প্রদর্শনী স্থগিত

                                                   2022 গুয়াংজু ইন্টারন্যাশনাল বিউটি এক্সপো স্থগিত

 

বর্তমান মহামারী পরিস্থিতির পরিপ্রেক্ষিতে, আমরা সমস্ত পক্ষের মতামত পুরোপুরি শুনেছি এবং বিচক্ষণতার সাথে 60 তম চীন (গুয়াংজু) আন্তর্জাতিক সৌন্দর্য প্রদর্শনী মুলতঃ 4 থেকে 7 ই সেপ্টেম্বর, 2022 এর মধ্যে অনুষ্ঠিত হওয়ার পরিকল্পনা করা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছি।


একটি ভাল প্রদর্শনী, বিশেষ করে একটি পেশাদার প্রদর্শনী, আসলে একটি শিল্পের একটি মাইক্রোকসম, প্রায়শই সরাসরি একটি শিল্পের সমগ্র শিল্প শৃঙ্খলের সাথে সম্পর্কিত।অনেক সৌন্দর্য কোম্পানীর বিপণন পরিকল্পনা প্রচারের জন্য প্রদর্শনীকে একটি গুরুত্বপূর্ণ ভিত্তি হিসাবে ব্যবহার করে।অতএব, একবার প্রদর্শনী পরিবর্তিত হলে, এটি এন্টারপ্রাইজগুলির জন্য সামগ্রিক পরিকল্পনা ভেঙ্গে ফেলবে, বিশেষ করে যে উদ্যোগগুলি বিনিয়োগ আকর্ষণ করার জন্য অফলাইন প্রদর্শনীর উপর নির্ভর করে, এটি আরও খারাপ হবে।

 

চীন (গুয়াংঝু) বিউটি এক্সপো বর্তমানে বিশ্বের বৃহত্তম পেশাদার সৌন্দর্য প্রদর্শনী, যেখানে একাডেমিক এবং বাণিজ্যিক উভয় ধরনের উত্তেজনাপূর্ণ ইভেন্ট এবং উচ্চ পর্যায়ের ফোরাম, মাইক্রো-ব্যবসা, খুচরা, ফেসিয়াল মাস্ক, চিকিৎসা সৌন্দর্য, ট্যাটু করা, চুলের যত্ন, নখের শিল্প, সৌন্দর্যকে কভার করে। সরঞ্জাম, চিকিৎসা প্লাস্টিক সার্জারি এবং অন্যান্য বিষয়, বিশেষভাবে আমন্ত্রিত বিশেষজ্ঞ, পণ্ডিত, শিল্প অভিজাত, এবং শিল্পের অভ্যন্তরীণদের সর্বশেষ প্রযুক্তি, বাজার এবং প্রবণতা তথ্য শেয়ার করার জন্য শিল্পকে ব্যবসার সুযোগ খুঁজে পেতে এবং বাজারের প্রবণতা উপলব্ধি করতে সহায়তা করে।


যথাসময়ে প্রদর্শনী শুরু করতে না পারলেও লাসি লেজারের বিভিন্ন সৌন্দর্য উপকরণের প্রচার বন্ধ হবে না।মূল পরিকল্পনা অনুযায়ী সেপ্টেম্বরে পদোন্নতি বাস্তবায়ন করা হবে।সমস্ত প্রধান বিউটি স্পা প্রতিষ্ঠান, চেইন সেলুন এবং চর্মরোগ ক্লিনিকগুলি অনলাইনে অর্ডার করতে স্বাগত জানাই৷